রণবীর কাপুরের উপর প্রতিশোধ রণবীর সিংর!

রণবীর কাপুরের উপর প্রতিশোধ রণবীর সিংর!

দীপিকার সঙ্গে রণবীর কাপুরের প্রেম, ক্যাটরিনার কারণে সেই সম্পর্কের বিচ্ছেদ, আবার পরবর্তীকালে রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার প্রেম ও বিয়ের কথা কে না জানে। এসব যদিও এখন অতীত, দীপিকা এখন রণবীরর সিংয়ের সঙ্গে বিয়ে করে সুখী ঘরকন্যা করছেন।

তবে বেশকিছুদিন আগে রণবীর কাপুর, দীপিকা, ও রণবীর সিংয়ের একটি ছবি ভাইরাল হয়েছিল। যে ছবিটি ছিল প্রিয়াঙ্কা চোপড়ার বাবা শেষযাত্রার সময়। ছবিতে দেখা যাচ্ছে দীপিকা যখন রণবীর কাপুরের পিছনে এসে মনমরা হয়ে দাঁড়িয়ে রয়েছে। তখন তীক্ষ্ণ দৃষ্টিতে দীপিকার দিকে রাগী চোখে দেখছেন রণবীর সিং।

ঘটনা ২০১৩ সালের। সেই বছরই ১০ জুন মারা যান প্রিয়াঙ্কা চোপড়ার বাবা অশোক চোপড়া। সেসময় সেখানে গিয়েছিলেন  রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। প্রসঙ্গত, সেবছরই ব্রেকআপের পর রণবীর কাপুরের সঙ্গে ফের একবার একসঙ্গে 'ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি' ছবির কাজ করেন রণবীর কাপুর ও দীপিকা।

অন্যদিকে, সেবছরই আবার সঞ্জয়লীলা বনশালির 'গোলিওকি রাসলীলা রামলীলা' ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়ান রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। আর রণবীর কাপুর, দীপিকা ও রণবীর সিংয়ের এই ছবিটিও ওই বছরই ভাইরাল হয়।

সম্প্রতি, গতকাল বৃহস্পতিবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় দিল্লি বিমানবন্দরে আলিয়া যখন তার 'গলি বয়' ছবির সহ-অভিনেতা রণবীর সিংয়ের সঙ্গে গল্প করতে করতে হেঁটে যাচ্ছিলেন। তখন পিছন থেকে রণবীর কাপুরও আলিয়াকে নজরে রাখছিলেন। সেই ছবিটিও সোশ্যাল সাইটে ভাইরাল হয়। আর এটি নিয়ে নেটিজেনরা মজা মশকরা করছে ছাড়ছেন না।

অনেকই বলছেন রণবীর সিং রণবীর কাপুরের প্রতি তার পুরনো রাগের শোধ তুলছেন। ছবি সোশ্যাল সাইটে পোস্ট করে ক্যাপশানে গলি বলে ডায়ালগ থেকে লেখা হয়েছে ''আপনা টাইম আয়েগা''। আর আলিয়া রণবীর সিংয়ের সঙ্গে যাওয়ার কিছু পরেই রণবীর কাপুরকে আলিয়াকে কিছু বলতেও দেখা যায়।

প্রসঙ্গত, রণবীর কাপুর ও রণবীর সিংয়ের সম্পর্ক কিন্তু বেশ বন্ধুত্বপূর্ণ। বাস্তবে তাদের সম্পর্ক ভালো দীপিকা বা আলিয়া কাউকেই নিয়েই তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। এমনকি বিচ্ছেদের পরও দীপিকা রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্ব রেখেছেন। এমনকি আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্ক বেশ ভালো।