জন্মদিনে ক্যাটরিনার ৫ বিতর্ক

জন্মদিনে ক্যাটরিনার ৫ বিতর্ক

৩৫-এ পা দিলেন বলিউডের জনপ্রিয় তারকা ক্যাটরিনা কাইফ। শত ব্যস্ততার মাঝেও ক্যাটরিনা তার জন্মদিন কীভাবে কাটাবেন, সেই পরিকল্পনা করে রাখেন। জানা গেছে, এবার তিনি বলিউডের কারও সঙ্গে জন্মদিন কাটাবেন না। ফ্যামিলির সঙ্গেই এবারের জন্মদিনটা উদযাপন করবেন।

‘টাইগার জিন্দা হ্যায়’-র মুক্তির পর এখন সালমানের সঙ্গে ‘দা-বাং’ টুর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’-র শুটিংও করছেন এ অভিনেত্রী। সব মিলিয়ে বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী ক্যাটরিনা। তবে সবকিছুকে ছাপিয়ে এ তারকার জন্মদিনে প্রকাশ্যে এল পাঁচটি বিতর্ক। যে বিতর্কে পড়ে হতাশ হয়ে পড়েছিলেন ক্যাট। জেনে সেগুলো সম্পর্কে...

১. ‘বুম’ দিয়ে বলিউড অভিষেক হয় ক্যাটরিনার। ‘বুম’-এ ক্যাটরিনার বিপরীতে ছিলেন গুলশন গ্রোভার। ওই সময় ক্যাটরিনা এবং গুলশনের রসায়ন এবং সিনেমায় তাদের বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে জোর বিতর্ক শুরু হয়।

২. ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুর যখন একসঙ্গে ছুটি কাটাতে যান, ওই সময় সমুদ্র সৈকতে ক্যাটের বিকিনি ছবি ভাইরাল হয়। রণবীরের সঙ্গে ক্যাটরিনার অন্তরঙ্গ মুহূর্ত নিয়েও ওই সময় বিতর্ক শুরু হয়।

৩. শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হয়ে শাহরুখ খানের সঙ্গে তর্কে জড়ান সালমান খান। যা নিয়েও বেশ বিতর্কের জন্ম হয়।

৪. সালমান খানের হাতে নাকি শারীরিকভাবে নিগ্রহের শিকারও হয়েছেন ক্যাটরিনা কাইফ। যদিও, বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি ক্যাটরিনা। প্রসঙ্গত, সালমান খান তার গায়ে হাত তুলেছেন, বিচ্ছেদের পর সাংবাদিক সম্মেলন করে এমন দাবি করেছিলেন ঐশ্বরিয়া রাই।

৫. এমএমএস স্ক্যান্ডেলেও এক সময় নাম জড়ায় ক্যাটরিনা কাইফের। ক্যাটরিনার নাম নিয়ে একটি জনপ্রিয় ট্যাবলয়েড ওই খবর প্রকাশ করে। যদিও, এমএমএস স্ক্যান্ডেলে তিনি নেই বলে যাবতীয় দাবি খণ্ডন করে দেন ক্যাটরিনা কাইফ।