তেল পাচ্ছেন না হেলমেটবিহীন মোটরসাইকেল চালকরা

তেল পাচ্ছেন না হেলমেটবিহীন মোটরসাইকেল চালকরা

রংপুরে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের কাছে পেট্রল ও অকটেন বিক্রি করছেন না পাম্প মালিকরা। এ অবস্থায় বাধ্য হয়ে চালকরা পাম্পের পাশে মোটরসাইকেল রেখে দোকান থেকে নতুন হেলমেট কিনে তা দেখিয়ে পেট্রল বা অকটেন সংগ্রহ করছেন।

সম্প্রতি মোটরসাইকেল চালকের মাথায় হেলমেট না থাকলে ওই চালককে পেট্রল বা অকটেন না দিতে পাম্প মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন রংপুর জেলা পুলিশ। নগরীর শাপলা চত্বরে ইউনিক পাম্প, শাপলা ব্রিজ সংলগ্ন রহমান পাম্প, সাতমাথা রোডের আব্দুল্লাহ্ পাম্প, স্টেশন রোডে ছালেক পাম্প, বাংলাদেশ ব্যাংক মোড়, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার পাম্পে হেলমেটবিহীন চালকদের অনেকে তেল নিতে এসে ফিরে যান।

এর আগে গত বুধবার দুপুরে রংপুর জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ পাম্প মালিক সমিতির সভাপতি মোস্তফা সরোয়ার টিটুকে হেলমেট ছাড়া চালকদের জ্বালানি বিক্রি না করার আহ্বান জানান।  

পেট্রোল পাম্প মালিক সমিতির সভাপতি মোস্তফা সরোয়ার টিটু জানান, জেলা পুলিশের পক্ষ থেকে হেলমেট ছাড়া চালকদের কাছে পেট্রোল বিক্রি না করতে তাদের অনুরোধ করা হয়েছে। বিষয়টি তারা গুরুত্ব সহকারে নিয়েছে। মানুষ যাতে পাম্পে এসে হয়রানির শিকার না হয়, সেই জন্য জনসচেতনতা বাড়াতে প্রয়োজনে পোস্টারিং করা হবে।