মোশাররফ করিমের ‘বিয়ের দাওয়াত রইলো’

মোশাররফ করিমের ‘বিয়ের দাওয়াত রইলো’

ঈদুল আজহা উপলক্ষে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’। মারুফ রেহমানের গল্পে টেলিফিল্মটির চিত্রনাট্যও রচনা করেছেন রেদওয়ান রনি।নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও মোশাররফ করিম।

বিয়েকে কেন্দ্র করে টেলিফিল্মটির কাহিনি গড়ে উঠেছে। বিয়ের দাওয়াত মানেই পাড়া পড়শীর ঘুম হারাম করা তুমুল উৎসব। এই তুমুল উৎসবে তুমুল উত্তেজনা তৈরি হয় যখন এক পাত্রীকে বিয়ের জন্য তিন-তিনজন বর যায় শেরওয়ানি কিনতে। কিন্তু কোন পাত্রকে কবুল বলবে পাত্রী আর কারা শুধু সানায়ের সুর শুনেই হৃদয়ে পাথর বেঁধে হাঁ করে তাকিয়ে দেখবেন কনে যাত্রা? এমন একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্মটির গল্প।

মোশাররফ করিম-মিথিলা ছাড়াও টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন, মনোজ  কুমার, সুমন পাটোয়ারী,  মুকিত জাকারিয়া, শামীম জামান, চৈতী, নাফা, সোহেল খান  প্রমুখ।  

টেলিফিল্মে দুটি গান ব্যবহার করা হয়েছে। হৃদয় খান ও স্টুডিও ফিফটি এইটের গাওয়া একটি রোমান্টিক গান এবং একটি আইটেম সং রয়েছে। আইটেম সং-এ অভিনয় করেছেন হালের জনপ্রিয় অভিনেত্রী স্পর্শিয়া।

৩১ আগস্ট রাত ১১টায় বেরসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে টেলিফিল্মটি প্রচারিত হবে। এছাড়া বাংলালিংক গ্রাহকরাও একই সময়ে টেলিফিল্মটি দেখতে পাবেন বাংলালিংকের জনপ্রিয় অ্যাপ বাংলাফ্লিক্সে।