ফ্রান্সের বিশ্বকাপ জয়ী অধিনায়ক গ্রেফতার

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী অধিনায়ক গ্রেফতার

তাঁর নেতৃত্বে সবে এক মাস আগেই বিশ্বকাপ জিতে ফ্রান্স। সেই হুগো লরিসকে গভীর রাতে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে গ্রেফতার করে লন্ডন পুলিশ। ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম শক্তিশালী দল টটেনহামে খেলে থাকেন লরিস।

মাঠে এবং মাঠের বাইরে অত্যন্ত ভদ্র ও সজ্জন হিসেবে পরিচিত তিনি। কিন্তু বিশ্বকাপ জয়ী এ অধিনায়ককে শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে মধ্য লন্ডনের গ্লসটার প্লেস এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় ব্রিটিশ পুলিশ।

সাত ঘন্টা থানায় থাকতে হয় তাকে। শনিবার সকালে ওয়েস্টমিনস্টার ম্যাজিস্ট্রেটের কোর্টে ক্ষমা চাওয়ার পর তিনি জামিন পান। মামলার শাস্তি ঘোষণা করা হবে পরে। তবে মামলার শুনানিতে হাজির হতে হবে তাকে।

শুক্রবার রাতে বন্ধুদের নিয়ে ডিনার করতে বেরিয়েছিলেন লরিস। সঙ্গে ছিলেন বিশ্বকাপজয়ী ফরাসি দলেন সতীর্থ অলিভিয়ে জিরু এবং আর্সেনালের ফরাসি তারকা লরেন্ত কোসেলনি।

রাত আনুমানিক আড়াইটার দিকে তাদের গাড়ি আটকে দেয় পুলিশ। ওই সময় লরিস পেট্রোল নিচ্ছিলেন। গাড়িতে একাই ছিলেন তিনি। ফরাসি গোলরক্ষকের মুখে ব্রেথঅ্যালাইজার লাগিয়ে পুলিশ নিশ্চিত হয়, তিনি মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন। এরপর তাকে থানায় নিয়ে ডিএনএ এবং আঙুলের ছাপ নেয়ার পর লকআপে ৭ ঘন্টা আটকে রাখে পুলিশ।