চার পরিবর্তনের একাদশে সুযোগ পেলেন লিটন-সৈকত

চার পরিবর্তনের একাদশে সুযোগ পেলেন লিটন-সৈকত

বাংলাদেশ দলের ফাইনাল নিশ্চিত হয়েছে আগেই, স্বাগতিক আয়ারল্যান্ডের সামনেও নেই কোনো সুযোগ। তা ত্রিদেশীয় সিরিজের লিগপর্বে এ দুই দলের ম্যাচটির কোনো প্রভাব পড়বে না টুর্নামেন্টে, যাকে ক্রিকেটীয় অভিধানে উল্লেখ করা হয় ‘ডেড রাবার’ বা নিয়মরক্ষার ম্যাচ হিসেবে।

এমন ম্যাচের পূর্ণ ফায়দাই নিচ্ছে টাইগাররা। নিজেদের বেঞ্চের শক্তি পরখ করে নেয়ার লক্ষ্যে একাদশে চারটি পরিবর্তন এনেছে বাংলাদেশ।

পরীক্ষিত পারফর্মার সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মেহেদি হাসান মিরাজ এবং মোস্তাফিজুর রহমানকে দেয়া হয়েছে বিশ্রাম। তাদের পরিবর্তে সুযোগ পেয়েছেন রুবেল হোসেন, লিটন কুমার দাস এবং মোসাদ্দেক হোসেন সৈকত। ইনজুরি শঙ্কা কাটিয়ে একাদশে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন এবং আবু জায়েদ রাহী।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলম, অ্যান্ডি বলবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড, কেভিন ওব্রায়েন, মার্ক এডায়ার, গ্যারি উইলসন, জর্জ ডকরেল, বয়েড র‍্যানকিন, ব্যারি ম্যাকার্থি এবং জশুয়া লিটল।

সৌজন্যে : জাগোনিউজ