একজন কমলা লেবুওয়ালা আসলেও আমি বিয়ে করতাম: মিলা

একজন কমলা লেবুওয়ালা আসলেও আমি বিয়ে করতাম: মিলা

সাবেক স্বামীর সঙ্গে সম্পর্কে জড়ানো ভুল ছিল বলে দাবি করেছেন কণ্ঠশিল্পী মিলা ইসলাম। একই সঙ্গে তিনি দাবি করেন, সম্পর্কে জড়ানোর সময় তিনি এতটাই বোকা ছিলেন যে, রাস্তা থেকে একজন কমলা লেবুওয়ালা এসে তাকেকে বিয়ের প্রস্তাব দিলে তাকেও বিয়ে তিনি করতেন।

সম্প্রতি দেশের একটি এফএম রেডিওতে রাতের আড্ডায় উপস্থিত হয়ে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন মিলা ইসলাম। সেখানে তার সাবেক স্বামীর সঙ্গে সম্পর্ক নিয়েও কথা বলেন এই পপ তারকা।
উপস্থাপক প্রশ্ন করেন, জীবনটা যে প্রশ্নবিদ্ধ হবে তা কী মিলা ভেবেছিল? উত্তরে মিলা বলেন, আমি সমাজ-পরিবার থেকে যেসব মূল্যবোধগুলো শিখেছি, যেগুলোর বিপক্ষে গেলে আমি কথা বলেছি। প্রশ্নবিদ্ধ হলেও সেটা সমাজের জন্য ভালো। তাছাড়া একজন রকস্টার হিসেবেও আমার এটা আমার দায়িত্ব।

উপস্থাপকের আরেকটি প্রশ্ন ছিল এ রকম- ১২ বছরের সম্পর্কে অনেক গুড মেমোরি আছে কী? ''গুড মেমোরি ছিল বলেই তো বিয়েটা হয়েছিল। অন্যথায় বিয়েটা হতো না। আর এই গুড স্মৃতির জন্যই আমি ধরা খেয়ে গিয়েছি'', মিলার সোজাসাপ্টা জবাব।

এক প্রশ্নের জবাবে মিলা বলেন, ২০১৭ সালের পর থেকে আমাদের সম্পর্কের বিষয়গুলো সামনে আসতে থাকে। তিনি বলেন, ''প্রথমদিকে ছেলেটা (সাবেক স্বামী) এমন আলাভোলা চেহারা দেখলে মনে হবে যেন খুবই ভদ্র। কিন্তু এরপরে তার যে নিষ্ঠুর চেহারা দেখেছি সেটা বলার ভাষা আমার নেই। সে আমার গায়ে বার বার হাত তুলেছে। হাত তুলে সে বলে, ''না আমি তো কিছু করেনি''। সে এটা এতো কনফিডেন্সিলি করেছিল যে...। তবে আমি তাকে এতবার ক্ষমা করেছি যে, সে আমার ক্ষমার মূল্যবোধটা সেটা সে হারায় ফেলছিল। 

তাহলে কি তোমাদের সম্পর্ক করা ভুল ছিল? জবাবে মিলা বলেন, অবশ্যই ভুল ছিল। ওর সাথে আমার যখন প্রেম হইছে, আমার এখন মনে হচ্ছে, তখন আমি এতোই বোকা ছিলাম যে, রাস্তা থেকে একটা কমলা লেবুওয়াল...। আমি যদি একটু টেকনিক্যাল হতাম তাহলে আমি তাকে কখনো বিয়ে করতাম না। ওকে বিয়ে করেছি মানে, ওই সময় একজন কমলা লেবুওয়ালা আসলেও আমি তাকে বিয়ে করে ফেলতাম।

সৌজন্যে : বাংলাদেশ প্রতিদিন