মাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস শাহরুখ কন্যার

মাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস শাহরুখ কন্যার

রূপালি পর্দায় এখনও না নামলেও সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান নিজেই এখন সেলিব্রেটি। ইন্সটাগ্রামে তার প্রতিটি ছবি, ফেসবুকের প্রতিটি স্ট্যাটাস প্রতিনিয়তই হচ্ছে ভাইরাল।

এদিকে বিশ্ব মা দিবসে মা গৌরি খানকে সঙ্গে নিয়ে একটি ছবি দিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সুহানা। ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে রয়েছেন দু’জনে। একই ভাবে গালে হাত দিয়ে স্মিত হাসি নিয়ে তাকিয়ে রয়েছেন সোজা ক্যামেরায়। 

বলিউড ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই মনে করেন, তাদের সম্পর্কটা মা-মেয়ের নয়। সম্পর্কটা বন্ধুত্বের। গৌরী এবং সুহানাও সেই যুক্তি মেনে নেন।

গত রবিবার বিশ্ব মা দিবস পালিত হয়েছে গোটা বিশ্বে। মাকে নিয়ে বিভিন্ন পোস্টে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। ব্যতিক্রম নন সুহানাও। মা আসলে তার শিক্ষক। ছবি পোস্ট করে এই বার্তাই দিয়েছেন মেয়ে সুহানা।
সুহানা লিখেছেন, ‘মা আমাদের মহান শিক্ষক। ভালোবাসা, ভয় না পাওয়ার শিক্ষক। যদি ভালোবাসা মানে একটা মিষ্টি ফুল হয়, আমার মা তা হলে সেই ফুলটা…।’

মায়ের মতো ইন্টিরিয়ার ডিজাইনিং নয়। বরং বাবার মতো অভিনয় বা ক্যামেরার পেছনের কাজকেই পেশা হিসেবে বেছে নিতে চান সুহানা। আর এতেও সুহানাকে মা গৌরীই সবচেয়ে বেশি সাপোর্ট করেন বলে ঘরোয়া আড্ডায় জানিয়েছিলেন শাহরুখ-কন্যা।  

সৌজন্যে : বাংলাদেশ প্রতিদিন