সেক্সি অফার দিলেন শাহরুখ খান

সেক্সি অফার দিলেন শাহরুখ খান

ফুরিয়ে গেছেন শাহরুখ খান? এই প্রশ্নটাই এখন ঘুরেফিরে আসে বারবার। খুব বেশি জোরে না হলেও কানাঘুষা চলছেই হরদম! তার কারণও আছে। গেল দুই বছরে বলার মতো কোনো সাফল্য নেই বলিউড বাদশার। বক্স অফিসে একের পর এক ব্যর্থতায় মুখ থুবড়ে পড়েছে তার ছবিগুলো।

যে শাহরুখের নামেই বক্স অফিস কেঁপে উঠেছে বহুবার সেই শাহরুখের এমন দুরবস্থা কানাঘুষার জন্ম দেয় বটে। সেটা তার কোটি কোটি ভক্তদের জন্য কষ্টেরও কারণ। তবে সব কষ্ট দূর করতে সেক্সি অফার দিয়েছেন এই রোমান্স কিং।


শোনা গিয়েছিল ‘জিরো’র পর ভারতের প্রথম মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে। কিন্তু সে ছবির বিষয়ে প্রকাশ্যে তেমন কোনো কথা বলেননি নায়ক। এবার মুখ খুললেন। ইঙ্গিত দিলেন পরের প্রজেক্টের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছেন, দর্শক যদি তাকে সেক্সি হিরো বা সেক্সি বাবার চরিত্রে দেখতে চান, তিনি তেমনভাবেই হাজির হবেন। অর্থাৎ দর্শক যতটা সেক্সি শাহরুখতে চান, তিনি পরের ছবিতে তেমন হয়েই প্রস্তুতি নেবেন।

 মধুর ভাণ্ডারকরের ‘ইন্সপেক্টর গালিব’ ছবিতে শিগগিরই চুক্তিবদ্ধ হচ্ছেন শাহরুখ। কেউ আবার বলছেন, রীতেশ সিধওয়ানির ‘ডন থ্রি’তে অভিনয় করতে নিজেকে প্রস্তুত করছেন তিনি।

তবে ‘জিরো’র পরে এতগুলো ছবির মধ্যে কোনটাতে তাকে দেখা যাবে তা এখনও খোলসা করেননি বলিউড বাদশা।

সৌজন্যে : জাগোনিউজ ২৪.কম