নতুন ছন্দে, নতুন রূপে আঁখি আলমগীর

 নতুন ছন্দে, নতুন রূপে আঁখি আলমগীর

জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানের দুনিয়ায় অবাধ বিচরণ তাঁর। দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকলেও শ্রোতাদের নতুন নতুন গান উপহার দিতে ভোলেন না এই শিল্পী। আর নতুন গান মানেই নতুন রূপে ভিডিওতে হাজির আঁখি। তবে অতীতের সব রূপকে পেছনে ফেলে এবার সম্পূর্ণ নতুন লুকে হাজির হচ্ছেন এই শিল্পী। থাকছে তার দর্শক-শ্রোতাদের জন্য বাড়তি চমক। তার নতুন গান ‘ল্যায়লা’ তে নতুন রূপে হাজির হচ্ছেন এই তারকা। প্রসেনজিত মুখার্জীর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অম্লান চক্রবর্তী। ভিডিও নির্মাণে কলকাতার টিভিওয়ালা মিডিয়া। ভিডিওটি পরিচালনা করেছেন- রাহুল ঘোষ। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।  পৃষ্ঠপোষকতায় প্রাণআপ। 

নাচে গানে ভরপুর ‘ল্যায়লা’তে আঁখি আলমগীর যেন ফিরে গিয়েছেন তার সেই ষোড়শী তে। নিজে নেচেছেন, নাচিয়েছেন কলকাতার একটি ড্যান্সগ্রুপকেও। 

অনেকদিন পর আমি আমার নিজের একক গান ছাড়ছি। দীর্ঘ একটা বিরতি দিয়েছি বলেই অনেক প্ল্যান আর আয়োজন করে এই ভিডিওটি তৈরি করেছি। তবে আমার অন্য গানগুলো থেকে  ‘ল্যায়লা’ গানে আমার আবেদনটা একটু ভিন্নই। সম্পূর্ণ নতুন রূপে আমি হাজির হচ্ছি শ্রোতা-দর্শকদের সামনে। তাই এই গান ও ভিডিও দুটিই শ্রোতাদের কাছে দারুন সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস। গানের সঙ্গে নাচ একটা বাড়তি পাওয়া। আমি সেটাই করেছি। ‘ল্যায়লা’ সম্পর্কে  এমনটাই জানালেন আঁখি আলমগীর। 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ১৪ মার্চ, বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘ল্যায়লা’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

সৌজন্যেঃ কালের কণ্ঠ