কুমিল্লায় নাতির বাঁশের আঘাতে দাদার মৃত্যু

 কুমিল্লায় নাতির বাঁশের আঘাতে দাদার মৃত্যু

ধান ভাঙ্গানোকে কেন্দ্র করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় নাতিদের বাঁশের আঘাতে মৃত্যু হলো দাদার। পুুলিশ এলাকাবাসীর সহায়তায় ঘাতক নাতি হাবিবুর রহমানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ খবর নিশ্চিত করেন ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম শাহজাহান কবির।

ঘটনার বিবরণে পুলিশ জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামে ৩নং ওয়ার্ডের সাবেক মেম্বার আবদুর রব ভুইয়ার (৭৮) সাথে  বুধবার সকালে উঠানে ধান ভাঙ্গানোকে কেন্দ্র করে আপন ভাতিজা মৃত হুমায়ুন কবীরের দুই ছেলে হাবিবুর রহমান ও সাব্বির রহমানের সাথে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে ভাতিজা ঘরের দুই নাতি দাদা আবদুর রবকে হাতে থাকা বাঁশ দিয়ে এলোপাতাড়িভাবে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে আবদুর রব মাটিতে লুটিয়ে পড়ে। এলাকাবাসী মারাত্মক আহত আবদুর রবকে দ্রুত বুড়িচং উপজেলার কংশনগর গোমতী হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।
ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম শাহজাহান কবির জানান, এই ঘটনায় এখনো মামলা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত করার জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।