নগরীর বন্দরবাজারসহ বিভিন্ন জায়গায় আরিফের গণসংযোগ

নগরীর বন্দরবাজারসহ বিভিন্ন জায়গায় আরিফের গণসংযোগ

সিলেট মহানগরীর বিভিন্ন জায়গায় ধানের শীষের সমর্থনে জোট মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গণসংযোগ করেছেন। রোববার সকালে বন্দরবাজারস্থ মধুবন মার্কেট থেকে শুরু করে বন্দরবাজার, লালদিঘীর পাড়, মহাজনপট্টি, কালিঘাট বাজার, কামালগড়, ডাকবাংলো রোডসহ বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। এসময় তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে তাকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।

গণসংযোগকালে ব্যবসায়ী থেকে শুরু করে পথচারী এবং বিভিন্ন পর্যায়ের সাধারণ জনগন আরিফুল হক চৌধুরীকে কাছে পেয়ে তাদের স্বতঃফ‚র্ত সমর্থনের কথা জানান এবং ৩০ জুলাই আরিফুল হক চৌধুরীর বিজয় সুনিশ্চিত হবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘আমি যেখানেই যাচ্ছি সেখানেই অভ‚তপূর্ব সাড়া পাচ্ছি। সিলেটবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ-অভিভূত। আরিফুল হক চৌধুরী বলেন, আমার উপর কি অবিচার হয়েছে তা সিলেটবাসী ভালো করেই জানেন। তারপরও আমি মনোবল হারাইনি। সিলেটের উন্নয়নের স্বার্থে আমি আমার উপর অন্যায় অবিচার ভুলে গিয়ে প্রতিটি পাড়া মহল্লার উন্নয়নে ঝাঁপিয়ে পড়েছি। নতুন প্রজন্মের জন্য একটি পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে আমি নিজের জীবন উৎসর্গ করব।’

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুদ্দোজা বদর, খেলাফত মজলিস সিলেট মহানগর-এর সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, ছাত্রদলের নির্বাহী সংসদের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, আম্বরখানা বাজার কমিটির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, মহানগর বিএনপির সহ পল্লী বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, সদস্য শেখ নুরুল মুত্তাকিম, ১৪ নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি কয়েস আহমদ, সাংগঠনিক সম্পাদক, মহানগর শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুশ শুকুর, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাস মুন্না, ইঞ্জিনিয়ার আশফাক আহমদ।

এছাড়া গণসংযোগকালে ছাত্রদল, যুবদল, শ্রমিকদলসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।