অপহরণ মামলায় পুলিশ কনস্টেবলের ১৪ বছর কারাদণ্ড

অপহরণ মামলায় পুলিশ কনস্টেবলের ১৪ বছর কারাদণ্ড

সিলেটভিউ ডেস্ক :: খুলনায় অপহরণ মামলায় পুলিশ কনস্টেবল মো. মিরাজ উদ্দিনকে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। আজ সোমবার দুপুরে খুলনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল- ৩ এর বিচারক মুহা. মহিদুজ্জামান এ রায় প্রদান করেন। আসামি মো. মিরাজ উদ্দিন খুলনা পুলিশ লাইনের কনস্টেবল ও ঝিনাইদহের কালিগঞ্জ আড়পাড়া (নদীপাড়া) এলাকার আ. জলিলের ছেলে। 

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফরিদ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রায় ঘোষনার সময় আসমি আদালতে উপস্থিত ছিলেন। এ ঘটনায় শুরুতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ও ৯ ধারায় অপহরণ ও ধর্ষনের অভিযোগে মামলা হলেও পরে অপহরণের ঘটনাটি প্রমাণ করা সম্ভব হয়েছে। 
মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর খালিশপুর মুজগুন্নি পার্কের সামনে পলি বিশ্বাস ও তার স্বামীর বন্ধু সেলিম হোসেনকে পুলিশ পরিচয়ে ব্ল্যাকমেইল করে কনস্টেবল মিরাজ উদ্দিন। তাদের একত্রে ছবি তোলেন ও ২২শ’ টাকা ছিনিয়ে নেয়। পরে একটি অটোরিকশায় করে পলি বিশ্বাসকে জোরপূর্বক নগরীর গল্লামারী এলাকার চৌধুরী আবাসিক হোটেলে নেওয়া হয়। এদিকে খবর পেয়ে পুলিশ হোটেলের একটি কক্ষ থেকে পলি বিশ্বাসকে উদ্ধার ও কনস্টেবল মিরাজ উদ্দিনকে আটক করে।