Tuesday , August 22 2017
Home / আলোচিত খবর / সাংবাদিক বুলবুলসহ তিনজনের জামিন
boishakhi_TV-khobor24

সাংবাদিক বুলবুলসহ তিনজনের জামিন

খবর ২৪ : হেযবুত তাওহিদ নামের একটি সংগঠনের দায়ের করা মানহানির মামলায় জামিন পেয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুরুল আহসান বুলবুলসহ তিনজন। জামিনপ্রাপ্ত অন্য দু’জন হচ্ছেন চ্যানেলটির প্রতিবেদক দীপ আজাদ ও টকশো’র উপস্থাপক কামরান করিম।

সোমবার (১৩ জুলাই) ঢাকার সিএমএম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান তারা। শুনানি শেষে জামিন মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নূরু মিয়ার আদালত।

২০১৩ সালের ২৩ জানুয়ারি হেযবুত তওহিদের আমির মসীহ উর রহমান ‘বৈশাখী টিভি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিনসহ ৫ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেছিলেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে,  ২০১২ সালের ২০ নভেম্বর বৈশাখী টেলিভিশনে প্রতিবেদক দীপ আজাদ হেযবুত তওহিদ নিয়ে একটি প্রতিবেদন প্রচার করেন।

প্রতিবেদনে বলা হয়, ‘হেযবুত তওহিদ আন্দোলনের সদস্য আইনুন্নার আত্মগোপন করে হেযবুত তওহিদের সুইসাইড স্কোয়াডে যোগ দিয়েছেন’। ওইদিনই রাত ১১টায় টেলিভিশনটির টকশো’তে উপস্থাপক কামরান করিমের উপস্থাপনায় একই বিষয় সম্প্রচার করেন।

মামলায় বলা হয়, প্রতিবেদনটির বিষয়ে আইনুন্নাহার ২১ নভেম্বর প্রতিবাদলিপি পাঠালে ২৩ নভেম্বর তা প্রচার করে।

প্রতিবেদন প্রচারের দুই মাস পর হেযবুত তওহিদের আমির মসীহ উর রহমান বৈশাখী টেলিভিশনের বিরুদ্ধে এ মানহানির মামলা দায়ের করেছিলেন।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *