Tuesday , August 22 2017
Home / আলোচিত খবর / ‘সবচাইতে ঝুঁকিপূর্ণ ও দুঃখী মানুষ শেখ হাসিনা’
'সবচাইতে ঝুঁকিপূর্ণ ও দুঃখী মানুষ শেখ হাসিনা'

‘সবচাইতে ঝুঁকিপূর্ণ ও দুঃখী মানুষ শেখ হাসিনা’

খবর২৪:বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, “সবচাইতে ঝুঁকিপূর্ণ ও দুঃখী মানুষ হচ্ছে শেখ হাসিনা। শুধু আওয়ামী লীগের জনসভায় বোমা হামলা হয়, বিএনপি’র কোন সভায় বোমা হামলা হয়না, আওয়ামী লীগের এমপিসহ নেতা কর্মীদের হত্যা করা হয়, বিএনপি’র কোন নেতা ও এমপিকে হত্যা করা হয়না। সেজন্য দুঃখ কষ্ট যার বেশী আল্লাহর রহমত তার উপর বেশী” বলে মন্তব্য করেন তিনি।

১৪ মার্চ প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে রবিবার বিকেল ৩ টায় লক্ষ্মীপুরে জেলা যুবলীগ আয়োজিত এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান এসব কথা বলেন।

তিনি দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, রাজনীতি করতে হলে প্রথমে পরিবারকে সম্মান করতে হবে, রাজনীতি হচ্ছে সমঝোতার শিল্প, আমরা যারা সংগঠন করি আমাদের কাজ হচ্ছে বহুমাত্রিক, এর মধ্যে প্রথম কাজ হচ্ছে নেতা এবং কর্মীর মধ্যে সেতু বন্ধন তৈরী করা, প্রত্যেকটি সভাকে কর্মসূচির সভা, সম্প্রতি ও আত্মীয়তার সভা হিসেবে রুপান্তর করা, শেখ হাসিনা সফল রাষ্ট্র নায়ক ও বিশ্ব নেত্রী আখ্যা দিয়ে তার সান্নিধ্যে থেকে পথ চলার আহবান জানান যুবলীগ চেয়ারম্যান।
লক্ষ্মীপুরের টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত সভায় জেলা যুবলীগের আহবায়ক এক এম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, এ কে এম শাহজান কামাল এমপি, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, পৌর মেয়র আবু তাহের, জেলা যুবলীগের যগ্ম আহবায়ক শেখ জামান রিপন, বায়েজিদ ভূঁইয়াসহ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *