Thursday , July 27 2017
Home / আলোচিত খবর / শ্রেয়া ঘোষালের কনসার্টের টিকিটে শিক্ষার্থীদের জন্য ছাড়
শ্রেয়া ঘোষাল

শ্রেয়া ঘোষালের কনসার্টের টিকিটে শিক্ষার্থীদের জন্য ছাড়

খভর২৪:বিশেষ মূল্য ছাড়ে শ্রেয়া ঘোষালের কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এজন্য তাদের একাডেমিক পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। একজন শিক্ষার্থী একাধিক টিকিট সংগ্রহ করতে পারবেন।

ঢাকায় আসছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তার কনসার্ট। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত হচ্ছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ নামের এই কনসার্টটি।

কনসার্টটির প্রসঙ্গে এটিএন ইভেন্টসের হেড অব অপারেশন শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি জানান, অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কনসার্ট আয়োজনের জন্য প্রশাসনিক অনুমতি, আয়করসহ যা যা প্রস্তুতি দরকার সব সম্পন্ন হয়েছে। ৩১ মার্চ দুপুর ১২টায় শ্রেয়া ঘোষাল বাংলাদেশে পৌঁছাবেন। আশা করছি তার গানের শ্রোতাদের আমরা একটি সুষ্ঠু অনুষ্ঠান উপহার দিতে পারবো। এ কনসার্টে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

এটিএন ইভেন্টসের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকিটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে এজন্য তাদের শিক্ষাগত পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।

কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের র্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে।

তিনি আরও জানান, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২ এই তিনটি নম্বরে।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *