Thursday , July 27 2017
Home / অনলাইন / শুক্রবার গোপালগঞ্জ যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
President-PM

শুক্রবার গোপালগঞ্জ যাবেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

খবর24: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিবস এবং জাতীয় শিশু দিবসের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে আগামীকাল শুক্রবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় প্রথমে রাষ্ট্রপতি ও তারপরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির পিতার সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার দিবে। এরপর প্রধানমন্ত্রী নিজ বাসভবনে অবস্থান করবেন। বিকেল সাড়ে ৩টায় প্রধানমন্ত্রী জাতির পিতার ৯৮তম জন্মদিবস এবং জাতীয় শিশু দিবস-২০১৭ উপলক্ষে আয়োজিত শিশু সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। পরে একই স্থানে অনুষ্ঠিত শিশুদের সংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করবেন তিনি।

এরপর প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে অনুষ্ঠিত বইমেলার উদ্বোধন, সেলাই মেশিন বিতরণ ও “খোকা থেকে বঙ্গবন্ধু’ শিরোনামে আলোকচিত্র পরিদর্শন করবেন।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *