Thursday , July 27 2017
Home / রেডিও / বেতার কর্মকর্তা সমিতির কমিটি
Betar-khobor24

বেতার কর্মকর্তা সমিতির কমিটি

খবর ২৪ : বিসিএস তথ্য-সাধারণ বেতার কর্মকর্তা কল্যাণ সমিতির নির্বাচনে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব নজরুল ইসলাম সভাপতি এবং জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক শেখ মুহাম্মদ রেফাত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার ( ৯ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় বেতার ভবনে অনুষ্ঠিত নির্বাচনে তারা নির্বাচিত হন। নির্বাচিত এই কার্যনির্বাহী পর্ষদ আগামী দুই বছর সংগঠনটি পরিচালনা করবেন।

২১ সদস্যের নির্বাহী পরিষদে নির্বাচিত অন্য কর্মকর্তারা হচ্ছেন: সহসভাপতি আবদুল হক ও শফিকুল আলম, সহ-সাধারণ সম্পাদক এম এম ইমরুল কায়েস, সাংগঠনিক সম্পাদক আল আমিন খান, সহ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী, কোষাধ্যক্ষ শরীফ মাহমুদ অপু, দপ্তর সম্পাদক রাফিউল করিম, সহ-দপ্তর সম্পাদক জ্যোতির্ময় গোলদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রহমান, ত্রক্রীড়াবিষয়ক সম্পাদক হাসান মো. হাফিজুর রহমান, শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক সোহেল রানা, তথ্য-প্রযুক্তি ও আইন বিষয়ক সম্পাদক হীরক খান, সমাজকল্যাণ সম্পাদক শাওন চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য নহৃর এলাহি মিনা, দেওয়ান মো. আহসান হাবিব, মোস্তাক আহম্মদ, শ্যামল কুমার দাস, মনির হোসেন ও নাহিদ নাজ।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *