Thursday , July 27 2017
Home / আলোচিত খবর / অজানাই থেকে যাবে কাজল-রানির সম্পর্কের রহস্য!
কাজল ও রানি

অজানাই থেকে যাবে কাজল-রানির সম্পর্কের রহস্য!

খবর২৪: কাজল ও রানি বলিউডের দুই সুপারহিট নায়িকার আড়ালে ঢাকা পড়ে আছে তাদের আরেক পরিচয়; সম্পর্কে তারা দুই বোন। এটা অনেকের অজানা হলেও কাজল-রানির সম্পর্কের রসায়নটা যে বরাবরই নিম্নমুখী তা সিনেমাপ্রেমী প্রায় সবাই জানেন।

কিন্তু দীর্ঘদিন ধরে দুই বোনের এমন সম্পর্কের কারণ, অভিমানের বরফই বা গলছে না কেন, তা এখনো অজানা। সংবাদমাধ্যমে এ নিয়ে কাঁটাছেড়াও কম হয়নি। তবে খোলাসা হয়নি এর রহস্য।

সম্পর্কের বরফ যে গলেনি তার প্রমাণ মিললো আবারও। সম্প্রতি মুখার্জি পরিবারের দুই মেয়ের দেখা হয় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে।

অনুষ্ঠানস্থলে সামনের সারিতেই বসেছিলেন রানি মুখার্জি। তার পাশেই ছিলেন শহিদ কাপুর, আলিয়া ভাট, সিদ্ধাত্র মালহোত্রা। এ সময় সেখানে স্বামী অজয় দেবগনকে নিয়ে আসেন কাজল। একে একে সবার সঙ্গে কুশল বিনিময় হয়, আলিঙ্গনও হয় তাদের। কিন্তু এড়িয়ে যান রানিকে। যেন তাকে দেখতেই পাননি কাজল-অজয়।

কাজল এবং রানি দুই বোনকেই আগেও বহুবার শুনছে হয়েছে তারা পরস্পরকে এতো অপছন্দ করেন কেন? কিন্তু খোলাসা করেননি কেউ। এরআগে ‘ কফি উইথ করণ’র তৃতীয় সিজনে করণ জোহরের অতিথি হয়ে এসেছিলেন রানি মুখার্জি। ওই অনুষ্ঠানে করণের প্রশ্ন করেন, রানি সাংবাদিক হলে কাজলকে কী প্রশ্ন করতেন। উত্তরে রানি বলেন, ‘আমার তোমাকে খুব ভাল লাগে কিন্তু তুমি আমাকে এতো অপছন্দ করো কেন ? ’

সম্পর্ক আন্তরিক না হলেও এরআগে রানি-কাজল বোনদের এক পর্দায় হাজির করেন করণ জোহর, তার সুপারহিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’তে।

বলিউড বাসিন্দাদের অনেকেরই ধারণা, অভিনেত্রী হিসেবে কে সেরা ও সফল; সেটা প্রমাণ করতেই দুই বোনের রেষারেষি শুরু। যার প্রভাব পড়েছে ব্যক্তিগত জীবনেও।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *