Friday , June 23 2017
Home / প্রযুক্তির খবর / ঝিনাইদহে রেডিও সাংবাদিকতায় প্রশিক্ষণ
Jhenidah -khobor24

ঝিনাইদহে রেডিও সাংবাদিকতায় প্রশিক্ষণ

শাহনেওয়াজ খান সুমন, ঝিনাইদহ :: ঝিনাইদহে রেডিও সাংবাদিকতা বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। রেডিও সাংবাদিকতার মাধ্যমে তরুণ-যুবকদের আর্থ সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে সম্পৃক্ত করার লক্ষ্যে ঝিনাইদহের কমিউনিটি রেডিও ঝিনুক (৯৯.২ এফএম) এ প্রশিক্ষণের আয়োজন করে।

ফ্রি প্রেস আনলিমিটেড এবং ইউরোপীয় ইউনিয়নের আর্থিক সহযোগিতায়, বিএনএনআরসি ও সৃজনী বাংলাদেশের সহযোগিতায় রেডিও ঝিনুকের কনফারেন্স রুমে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ দেন স্থানীয় দৈনিক বীরদর্পণের ভারপ্রাপ্ত সম্পাদক এম.রায়হান ও সময় টিভির জেলা প্রতিনিধি শাহনেওয়াজ খান সুমন। প্রশিক্ষণে রেডিও ঝিনুকের সম্ভাবনাময় ১৮ জন কমিউনিটি ব্রডকাস্টার অংশ নেন।

বুধবার ( ৮ এপ্রিল ) সকালে প্রশিক্ষণের উদ্বোধন করেন সৃজনী বাংলাদেশের সিনিয়র সহকারী পরিচালক দীপক চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন সৃজনী বাংলাদেশের প্রশাসনিক কর্মকর্তা ওহিদুল ইসলাম, রেডিও ঝিনুকের ষ্টেশন ম্যানেজার পারভীন নাহার, সাউন্ড এডিটর মোহাম্মদ রাসেল, অনুষ্ঠান প্রযোজন মাসুদুজ্জামান ও কর্মশালার সমন্বয়কারী আরিফুজ্জামান।

এতে রেডিও সাংবাদিকতা, সংবাদ সংগ্রহ ও উপস্থাপনা, প্রযোজনা, সাক্ষাতকার গ্রহণ, স্ক্রিপ্ট লেখা, ফিচার, নারী-শিশু বিষয়ক প্রতিবেদন তৈরি সহ সাংবাদিকতার বিভিন্ন কলাকৌশল নিয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *