Tuesday , August 22 2017
Home / অনলাইন / চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক
Chuadanga-journalist

চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ ভুয়া সাংবাদিক আটক

খবর ২৪ : চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ । ‘প্রেস’ লেখা মোটর সাইকেলে ফেনসিডিলসহ সিরাজুল ইসলাম সিরাজ (৩২) নামের ওই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার ( ১০ মার্চ ) রাতে দর্শনা-আকুন্দবাড়িয়া সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার করা হয় ৩ বোতল ফেন্সিডিল।

গ্রেফতারকৃত ভূয়া সাংবাদিক সিরাজুল ইসলাম সিরাজ দামুড়হুদা উপজেলার দর্শনা আজিমপুর গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে দর্শনা আকুন্দবাড়িয়া সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছ থেকে সিরাজুল ইসলাম সিরাজকে আটক করা হয়। এ সময় তার পকেট থেকে উদ্ধার করা হয় ৩ বোতল ফেন্সিডিল।

স্থানীয় বেগমপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, আটকের পর সিরাজ নিজেকে চুয়াডাঙ্গার বড় মাপের সাংবাদিক পরিচয় দিয়ে তাকে ছেড়ে দেবার জন্য পুলিশকে হুমকি ধামকি দিতে থাকে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, আটকের সময় সিরাজুলের কাছ থেকে প্রেস লেখা একটি অনটেস্ট মোটর সাইকেল ও কথিত আজকের জনবাণী ও হ্যালো বিডি টুডে নামে একটি পত্রিকা ও একটি অনলাইন পত্রিকার পরিচয়পত্রও জব্দ করা হয়।

দর্শনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক একরামুল হক পিপুল জানান, সিরাজুল ইসলাম সিরাজ নামে দর্শনা কোন সংবাদ কর্মী নেই। একটি চক্র দীর্ঘদিন ধরে পুলিশের চোখ এড়িয়ে মোটর সাইকেলে প্রেস লিখে মাদক ব্যবসা ও সেবন করে আসছে।

এদিকে রাতেই  ওই ভুয়া সাংবাদিক সিরাজকে মামলাসহ চুয়াডাঙ্গা সদর থানাতে সোর্পদ করা হয়েছে।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *