Tuesday , August 22 2017
Home / প্রযুক্তির খবর / চট্টগ্রামে দুই ভুয়া সাংবাদিক আটক
fakectc-khobor24

চট্টগ্রামে দুই ভুয়া সাংবাদিক আটক

খবর ২৪ : সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারের সময় চট্টগ্রামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ( ২৭ অক্টোবর ) রাত ২ টায় চট্টগ্রামের বাকলিয়ায় শাহ আমানত সেতু চেকপোস্টে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের হাতে গ্রেফতার দুইজন হলেন , কক্সবাজারের চকরিয়া উপজেলার আবুল কালামের ছেলে মো. গিয়াসউদ্দিন (৩০) ও কক্সবাজার সদরের মৃত আবু সামাদের ছেলে মো. আলম (২২)।

এদের মধ্যে গিয়াসউদ্দিন নগরীর চকবাজারে কলাতলী এলাকায় মায়াস্টুডিওতে কাজ করে। আলম পেশায় একজন রিকশাচালক।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিন জানান, শাহ আমানত সেতু চেকপোস্টে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালানোর সময় গিয়াসউদ্দিন তার গলায় ঝোলানো ক্যামেরা দেখিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দেয়।

নিজেকে কক্সবাজারের দৈনিক সকালের সংবাদের সাংবাদিক পরিচয় দেয় সে। পরে ব্যাপক জিজ্ঞাসাবাদে চকবাজার মায়া স্টুডিওতে কাজ করে বলে জানায়।

এসময় গিয়াসউদ্দিনের কাছ থেকে এক হাজার পিস উদ্ধার করা হয়। তার সঙ্গে থাকা আলমকেও গ্রেপ্তার করা হয়। তিনি বলেন, ইয়াবাগুলো কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *