Tuesday , August 22 2017
Home / আলোচিত খবর / আরজের রহস্যজনক মৃত্যু
rjprottoy-khobor24

আরজের রহস্যজনক মৃত্যু

খবর ২৪ : রাজধানীর রূপনগরে নিজের বাসায় সামিউল কবীর প্রত্যয় (৩১) নামে এক রেডিও জকির (আরজে) রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার ( ২ অক্টোবর ) তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় তার নাকে-মুখে রক্তের দাগ ছিল।

ময়নাতদন্তে তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে মন্তব্য করেছেন তদন্ত সংশ্লিষ্টরা। প্রত্যয় সর্বেশষ এবিসি রেডিওতে কাজ করেছেন। মাসখানেক আগে তিনি এবিসি রেডিও ছাড়েন।

তার মামা সাঈদ কবীর সমকালকে বলেন, রূপনগরের শিয়ালবাড়ি এলাকার ২/১ নম্বর সড়কের তিন নম্বর বাসার তৃতীয় তলায় থাকতেন প্রত্যয়।

তিনি বুধবার রাতের খাবার খেয়ে নিজের ঘরে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে তার মা স্কুল শিক্ষিকা হামিদা বেগম গুলশানে তার কর্মস্থলে যান। দুপুরে তার ছোট ভাই শাফিউল কবীর অরিত্র যান তার শ্বশুরবাড়িতে। এর পর থেকে প্রত্যয় একাই বাসায় ছিলেন।

শুক্রবার সকালে গৃহকর্মী মরিয়ম ওই বাসায় যান। সঙ্গে থাকা বিকল্প চাবি দিয়ে তালা খুলে তিনি ভেতরে ঢোকেন। এ সময় তিনি নিজের ঘরের বিছানায় প্রত্যয়কে ‘ঘুমন্ত’ দেখতে পান।

পরে ডাকাডাকি করে তিনি বুঝতে পারেন প্রত্যয় বেঁচে নেই। চিকিৎসকদের বক্তব্যের ভিত্তিতে স্বজনদের ধারণা, ব্রেইন স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, প্রত্যয়ের বাবা আবদুল হাদী প্রায় ১০ বছর আগে একইভাবে স্ট্রোক করে মারা যান। পরে তার মা আবারও বিয়ে করেন। তিনি মাঝে মাঝে রূপনগরের বাসায় এবং বাকি সময় নিকেতনে স্বামীর সঙ্গে থাকেন।

সংশ্লিষ্টরা জানান, প্রত্যয় এবিসি রেডিওতে ‘অন দ্য রান’ ও ‘কুয়াশা’ নামে দুটি অনুষ্ঠান উপস্থাপনা করতেন। এর আগে তিনি রেডিও টুডেতে কাজ করেছেন।

রূপনগর থানার ওসি রেজাউল হাসান জানান, প্রাথমিকভাবে এটি স্বাভাবিক মৃত্যু বলেই মনে হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। শুধু নাক-মুখে রক্তের দাগ ছিল। মৃতদেহ ফুলে গেছে ও ডান হাতে নীল ফোস্কা পড়েছে।

সম্ভবত বুধবার রাতেই তার মৃত্যু হয়। দু’দিন লাশটি পড়ে থাকায় তা পচতে শুরু করেছে। মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ময়নাতদন্তে হত্যার কোনো আলামত পাওয়া গেলে সে অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ।

Check Also

ছাত্রীদের নগ্ন করে তল্লামি

ছাত্রীদের নগ্ন করে দেহ তল্লাশি!

খবর২৪: ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের একটি আবাসিক স্কুলে প্রায় ৭০ জন ছাত্রীকে নগ্ন করে তাদের দেহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *